Wednesday, May 10, 2017

KPCL



 KPCL ___ নিয়ে একধিক অনুরোধ ছিল____ বছরের শুরুতে আমি নিজেও ৬৭ করে কিনে ৬৫ কি ৬৪ করে বিক্রি করে বের হয়ে গিয়েছিলাম , তাই একটু ভালো করে দেখতে ইচ্ছা হলো।
এক কথায় চূড়ান্ত কোন সিধান্তে উপনীত হবার মতো অবস্থায় শেয়ারটি নাই। শেয়ারটি এখান থেকে আরো নিচে নেমে যাবে নাকি এখান থেকেই বাউন্স ব্যাক করবে এই উভয় ক্ষেত্রেই আপনি পরপর লজিক সাজাতে পারবেন না। অন্তত আমি পারিনি।
তবে উভয় ক্ষেত্রেই কয়েকটি শর্ত পূরণ করা সাপেক্ষে উভয় পরিস্থিতিই হতে পারে।
যদি কেপিসিএল ৬০ এর নিচে নেমে যায় তবে পুর্ববর্তি ট্রাকচারের ধরণ অনুযায়ি এটি ৫৩ তে নেমে যাবার সমুহ সম্ভাবনা থাকবে।
শেয়ারটি একটি চ্যানেলের মধ্যে আছে এবং চ্যানল কমপ্লিট করার তীব্র আকাঙ্ক্ষা কিছু কিছু শেয়ার এর মধ্যে দেখা যায়।
খেয়াল করে দেখবেন বর্তমানে শেয়ারটি ৬০ /৬১ এর সাপোর্ট জোনে আছে। তাই খুব স্বাভাবিক ভাবেই এই স্থানে প্রাইজ আপ সাইড মুভ করতে পারে। কিন্তু মাথার উপরে ৬৩ / ৬৪ লেভেলে তীব্র বাধা আছে। তাই দর বৃদ্ধির ব্যাপারে আমি একমত হবো যদি শেয়ারটি ৬৩ / ৬৪ লেভেলের উপরে গিয়ে দাঁড়াতে পারে। এই মুহুর্তে কেপিসিএল নিয়ে আমি নিরপেক্ষ ।
তবে হ্যা কেউ যদি ৬০ লেভেলে কিনে ৬৪ থেকে ৬৫ এর মধ্যে বিক্রি করার সাহসিকতা দেখান তবে অবশ্যই তার সাহস কে আমি সম্মান দেখাবো।


No comments:

Post a Comment