Saturday, November 5, 2016

CVOPRL



নির্দিষ্ট কিছু শর্ত পূরণ না হলে , একটি শেয়ার কখনোই আমার মনোযোগ আকর্ষন করতে পারে না। তা সে স্বল্পকালীন বিনিয়োগই হোক বা দির্ঘমেয়াদি। নির্দিষ্ট কয়েকটি মুভিং এভারেজের উপরে প্রাইসের অবস্থান একটা অন্যতম শর্ত, (যা সাধারণত আমার এনালাইসিস এ দেখানো থাকে না_ কারনও আছে,  মুভিং এভারেজ ব্যবহারেরে ক্ষেত্রে আমি এমি-ব্রোকারের আন-এডজাস্টেড ডেটাকে বিবেচনায় নিয়ে থাকি, আমার ব্যাক টেষ্ট করা আছে , কিন্তু কিছু বাড়তি সুবিধার জন্য ট্রেডিং ভিউ ব্যবহার করি যা এডজাস্টেড ডেটা ব্যবহার করে।  ) দ্বিতীয় শর্ত শেয়ারটি কোন ট্রেন্ডে আছে কিনা , তৃতীয় শর্ত ক্যান্ডেল কনফারমেশান আছে কিনা। ব্রেক আউট হলে রিটেষ্ট হয়েছে কিনা। 
উপরের সমস্ত বিষয় বিবেচনায় নিলে CVOPRL এর প্রতি আমার কোন আগ্রহই থাকার কথা না। কিন্তু আমার আগ্রহ হচ্ছে। ৮৮ থেকে ৯৪৪ এর যে যাত্রা শেয়ারটি করেছিল তার ৮৮.৬ ফিব রিট্রেস্মেন্টে বর্তমানে প্রাইস। একটা সাপোর্ট জোনেও শেয়ার টি আছে। কয়েকটি ইনডিকেটর বলছে , শেয়ার টি যদি আরো পড়েও যায় , তাও পড়ার আগে একবার বৃদ্ধি পাবে । ডেইলি ক্যান্ডেল গুলিতেও কোন কনফারমেশান না থাকলেও একটা থমথমে ভাব আছে। কেন যেনো মনে হচ্ছে এই শেয়ারটি অন্তত ১০ থেকে ১৫% এর একটা গ্যাপ দিবে উপরের দিকে__ আল্লাহ ভরসা 

No comments:

Post a Comment