শক্ত করে সিটবেল্ট বেধে নিন। যারা আগেই বিমান থেকে নেমে গিয়েছেন তারা বুধিমান, ফ্লাইট মিস করলে পরবর্তি ফ্লাইট পাওয়া যায় কিন্তু এয়ার ক্রাশ এ ক্ষতি অনিবার্য।
ফেব্রুয়ারি ৪ তারিখ
আমি আমার আগের একটা এনালাইসিস এ দেখিয়েছিলাম ৪৫৬০ এ একটি সাপোর্ট আছে। সাপোর্ট পেয়েছে আল্লাহর রহমতে। আর এই সাপোর্ট কে কেন্দ্র করেই ঝুকি নিয়ে নিজের সিধান্ত পরিবর্ত করে পুনরায় বিমানে উঠেছিলাম।
বর্তমান চিত্র
উপরের এনালাইসিসটি দেখেন , দেখতে পাচ্ছি ৪৬০০ এর কাছাকাছি একটি শক্ত রেজিস্টেন্স আছে। আর ৪৬০০ থেকে ৪৬৪০ এর মধ্যে একগুচ্ছ রেজিস্টেন্স আছে। যাকে আমরা রেজিটেন্স ক্লাউড বলি। ইনডেক্স কি পারবে এই রেজিস্টেন্স ক্লাউড পার করতে ? নাকি আমরা যারা সাহস দেখিয়ে বিমান থেকে নেমে যাইনি বা পুনরায় উঠেছি তারা আবার একটা এয়ার ক্র্যাস প্রত্যক্ষ করবো। আল্লাহ ভরসা।
ইনডেক্স কি পারবে এমন রাস্তা তৈরি করতে__ আল্লাহ হু আকবর
তবে আমরা এই মেঘ পার করতে পারবো কিনা তা সময় এলেই দেখতে পাবো। কিন্তু আমরা যে এয়ার পকেটে পরবো সে ব্যাপারে আমার খুব কমই সন্দেহ আছে। যারা বিমান ভ্রমন করেছেন তারা এয়ার পকেট সম্পর্কে নিশ্চয় জানেন। গত দিন যারা টেক্সটাইল কিনলেন তারা প্রথম এই এয়ার পকেটে পড়বেন বলে মনে করি __ বাকিটা আল্লার ইচ্ছা।
তবে যারা সাহস দেখিয়ে বিমান থেকে নামেন নি বা পুনরায় বিমানে উঠেছেন , তারা ভীত হবেন না __ মনে রাখবেন Fortune favors the bold ....... আল্লাহ ভরসা
No comments:
Post a Comment