Thursday, December 22, 2016

BEXIMCO


ঠিক এই মুহুর্তে আমি কোন নির্দিষ্ট শেয়ার এর এনালাইসিস দিতে চাচ্ছিলাম না। ইনডেক্স অনেক দিন এমন আচরণ করেনি। নির্দিষ্ট বাস স্টপেজে যদি বাস না থামে তবে কিছু সন্দেহ হয় বৈকি। ঠিক তেমনি, নির্দিষ্ট কিছু টেকনিক্যাল পয়েন্টে ইন্ডেক্সের কিছু যৌক্তিক কারেকশান হওয়া উচিৎ ছিল ; হয়নি। না , আমি স্টপেজে দাঁড়িয়ে অপেক্ষা করছি না , আমি বাসেই আছি ; কিন্তু নির্দিষ্ট স্টপেজে না থামায় কিছুটা  উদবিঘ্ন ঠিক না তবে উৎসুক আছি। 

তাই নতুন কোন শেয়ার এর এনালাসিইস দিতে চাচ্ছিলাম না। আর আমাদের ফেবুতে টেকনিক্যাল এনালাইসিস মানেই অন্যকিছু ; ভুল হওয়ার যেনো কোন সুযোগই নাই। কিছু মানুষ বুঝতেই চায় না টেকনিক্যাল এনালাইসিস সম্ভাবনা , গ্যারান্টেড কিছু না । নির্দিষ্ট কিছু লজিকের সমন্বয়ে সম্ভাব্য গতি প্রকৃতি নির্নয়ের চেষ্টা করা । কেউ যদি লজিকের ভুল গুলি ধরে দিতেন তবে তিনি হতেন প্রকৃত সমালোচনাকারী। তাকে সম্মান করা তখন দায়িত্তের মধ্যে এসে যেত। কিন্তু এমনটি আমি এখন পর্যন্ত হতে দেখেনি। বরং কিছু মানুষ নির্বোধের মতো সমালোচনা করে আমার এনালাসিইস ভুল হোল কেনো ! অথচ আফসোস কেউ আমার লজিকের ভুল ধরে বললনা , লজিকে ভুল আছে।

যাই হোক, বেক্সিমকো __ আমি কিছু লজিক তুলে ধরলাম। লজিকের মাধ্যেমে সম্ভাব্য গতি দেখানোর চেষ্টা করলাম__ আল্লাহ ভরসা   

No comments:

Post a Comment